Wellcome to National Portal
মেনু নির্বাচন করুন
Main Comtent Skiped

পুলিশ জনগণের বন্ধু এবং আস্থার প্রতীক। সে আস্থা থেকে বাংলাদেশ পুলিশ সর্বদা রাষ্ট্রীয় সেবা নিশ্চিতকল্পে সাধারণ মানুষের পাশে প্রতিনিয়তো কাজ করে যাচ্ছে। ভালুকা মডেল থানা পুলিশ জনগণের সেবার ব্রত নিয়ে কাজ করতে দৃঢ়  প্রতিজ্ঞ। সাধারণ নাগরিকের জীবন যাপনের সামাজিক নিরপত্তা নিশ্চিতকল্পে ভরসাস্থল হিসাবে প্রতিনিয়তোই থাকতে চাই। সে কারণে প্রতিনিয়ত আপনাদের সহায়তা কামনা করছি। জনাব মোহাম্মদ মুশফিকুর রহমান, অফিসার ইনচার্জ, সরিষাবাড়ী থানা, জামালপুর।


Title
A pistol with 2 rounds of bullets was recovered in a police operation in Sarishabari
Details

জামালপুরের সরিষাবাড়ীতে পৌর এলাকার বাউশী বাঙ্গালী পাড়া এলাকায় অভিযান চালিয়ে একটি পিস্তল, ২ রাউন্ড গুলি ও ১টি ম্যাগাজিন উদ্ধার করেছে সরিষাবাড়ী থানা পুলিশ। শনিবার (১১ মে) সকাল সাড়ে ১০ টায় জেলার সরিষাবাড়ী থানা পুলিশের টহলরত একটি দল অভিযান চালিয়ে এ অস্ত্র উদ্ধার করে।

এ বিষয়ে দুপুরে সরিষাবাড়ী থানার এসআই মাহমুদুল হাসান বাদী হয়ে অস্ত্র আইনে রুকন (৩৭) কে প্রধান আসামী করে মামলা দায়ের করা হয়েছে। রুকন বাউশী বাঙ্গালী পাড়ার মোতালেব মিয়ার ছেলে বলে জানা গেছে।           অফিসার ইনচার্জের নেতৃত্বে, শনিবার সকালে পৌর এলাকার বাউশী বাঙালি পাড়ার রুকনের বাড়িতে অভিযান পরিচালনা করিয়া অভিযুক্ত রুকনের আলমারীর মধ্য থেকে ২ রাউন্ড গুলি, একটি ম্যাগাজিন ও একটি পিস্তল উদ্ধার করা হয়। এ বিষয়ে অস্ত্র আইনে মামলা দায়ের করা হয়েছে। অভিযুক্ত রুকনকে গ্রেপ্তারে পুলিশের অভিযান অব্যাহত আছে।

            

Images
Attachments
Publish Date
11/05/2024
Archieve Date
21/10/2024

ফটো গ্যালারি